রুবি হাচিমুর জাপানের জন্য এনবিএতে ইতিহাস তৈরি করতে প্রস্তুত।

বৃহস্পতিবার প্রথম রাউন্ডে হাকিমুরকে খসড়া করা হয়, যার ফলে তিনিই প্রথম জাপানি খেলোয়াড় নির্বাচিত হন।

২01২ সালের অক্টোবরে রুই হাকিমুর গনজাগা বিশ্ববিদ্যালয়ে সরকারি সফরকালে আসেন, তিনি ইতোমধ্যে স্ল্যাম ম্যাগাজিন – বাস্কেটবল এবং হিপ-হপ সংস্কৃতি বাইবেলের কভারে জাপানে ফিরে আসেন।

জাপানী মা এবং বেনিনের পশ্চিম আফ্রিকার দেশ থেকে পিতা পুত্র হাশিমুর এনবিএর প্রথম রাউন্ডে নির্বাচিত প্রথম জাপানি খেলোয়াড় হন। বৃহস্পতিবার রাতে বার্কলেস সেন্টারের খসড়া, যেখানে তিনি 9 নং যান ওয়াশিংটন উইজার্ডস জুড়ে।

6 ফুট -8 হাচিমুরার মুহূর্তটি হারিয়ে নেই, যিনি ওয়েস্ট কোস্ট কনফারেন্সে গনজাগায় আপেক্ষিকভাবে তিনটি ঋতু ব্যয় করেছিলেন। যদিও তিনি জাপান সাংবাদিকদের জন্য গণজাগরণ মঞ্চে নিজের প্রচার মাধ্যম দিচ্ছিলেন, তবে খসড়াটি আসলে তার আমেরিকান অভিষেক। তিনি বলেন, একবার জাপানে একটি জুনিয়র হাই স্কুল কোচ তাকে বলেছিল যে এই মুহুর্তে আসবে।

বুধবার নিউইয়র্কে হাকিমুর সাংবাদিকদের বলেন, “এটা পাগল হয়ে গেছে।” “আমি যখন বাস্কেটবল খেলতে শুরু করি তখনও আমি বিশ্বাস করতে পারছি না, কোচ আমার দিকে তাকাচ্ছিল এবং বলল, ‘তুমি এনবিএর দিকে যাচ্ছ।’ আর অন্যদিকে, আমি বোকা ছিলাম, এবং আমি তাকে বিশ্বাস করি।”

বিজ্ঞাপন

কিন্তু, তিনি অব্যাহত: “এবং আমি সত্যিই এখন এখানে। এটা পাগল, আসলে। ”

এই গত মৌসুমে, হ্যাচিমুর জ্যাজের জন্য 19.7 পয়েন্ট এবং 6.5 রিবাউন্ড গড়েন, যিনি নিয়মিত-মৌসুমের কনফারেন্সের শিরোনামে অংশ নেন এবং তারপর এনসিএএ-এ আটটি গোলের মধ্যে টেক্সাস টেকের কাছে পরাজিত হন। টুর্নামেন্ট। হাকিমুরার এই খেলাটিতে ২২ পয়েন্ট এবং 6 টি রিবাউন্ড ছিল।

আপনি 2 বিনামূল্যে নিবন্ধ অবশিষ্ট আছে।
হাশিমুর এখন এন.বি.এ. গত সপ্তাহে তাদের প্রথম চ্যাম্পিয়নশিপে টরন্টো র্যাপ্টরসের নেতৃত্বে কাভি লিওনার্ডের মতো তারকা এবং মিলওয়াকি বক্সের তারকা জায়িয়ানস এন্টেটোকোনম্পো। হাকিমুর বলেন, “আমি তাদের অনেক দেখতে চাই – তারা কিভাবে খেলবে, কিভাবে তারা তাদের দেহ ব্যবহার করবে”।

ইএসপিএন-এর জন্য একটি কলেজ বাস্কেটবল বিশ্লেষক জে বিলাস সম্প্রতি হাকিমুরকে “সত্যিই শক্তিশালী এবং খুব, খুব দক্ষ” বলে বর্ণনা করেছেন।

“তিনি একটি ভয়ঙ্কর পুল-আপ জাম্প শ্যুটার,” বিলাস বুধবার বুধবার ইএসপিএন সকালে অনুষ্ঠানটি “Get up!” যোগ করেছেন। তিনি আরও বলেন, “আমার মনে হয় হাশিমুর খুব উচ্চ সিলিং পেয়েছেন। আমি সম্ভাব্য মধ্যে এই খসড়া সব তাকে 11 তম স্থান। তিনি খুব, খুব প্রতিভাবান প্লেয়ার। ”

বিজ্ঞাপন

গোন্জাগার একজন সহকারী টমি লয়েড বলেন, তিনি মনে করেন যে জাপানের জন্য ২014 সালের ফাইবাএ আন্ডার -17 ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যুক্তরাষ্ট্রে সংযুক্ত আরব আমিরাতে তিনি হাশিমুর খেলা দেখেছিলেন। তার দল একটি nonfactor ছিল, কিন্তু Hachimura একটি খেলা 22.1 পয়েন্ট গড়, স্কোর স্কোর নেতৃত্বে।

“তিনি সময় 6-6 মত ছিল এবং তিনি এখনও শারীরিকভাবে এখনও উন্নত ছিল না মত তিনি,” লয়েড বলেন। “তিনি শক্তিশালী ছিল, কিন্তু এটা এখনও অনেক উল্লাস ছিল মত লাগছিল। এবং আপনি শুধু ভেবেছিলেন, ‘ম্যান, আমরা যদি এই প্যাকেজটি নিতে পারি এবং সে শারীরিকভাবে সামান্য আকার ধারণ করে তবে আমাদের কিছু থাকতে পারে।’ ”

এখনই হাশিমুর এন বি বি এ তৈরি করতে চলেছে। জাপানের ইতিহাস, তিনি বাইশিয়াল শিশুদের জন্য ভূমিকা মডেল হিসাবে গর্ব প্রকাশ করেছিলেন – তিনি নিজেকে “কালো-আনিস” বলে বর্ণনা করেছেন – তিনি প্রায়ই জাপানে বৈষম্যের অভিজ্ঞতা বলেছিলেন।

হাকিমুর বলেন, “অনেক কালো এবং অর্ধ-জাপানী রয়েছে এবং তারা খেলাধুলা খেলেন এবং এগুলি আসলেই ভাল।” “তাই আমি মনে করি এই মুহুর্তে তাদের জন্য এটি দুর্দান্ত হতে যাচ্ছে।”

Leave a Reply