ওয়াশিংটন ক্যাপিটালের ব্যাকলি ব্যাক স্ট্যানলি কাপের জন্য ক্যারিয়ার ক্যারোলিনা হারিকেনের বিরুদ্ধে দ্বৈত ওভারটাইমতে শেষ

ক্যারোলিনা হেরিকেনস তাদের উদযাপনের সমাপ্তি হিসাবে ওয়াশিংটন রাজধানী তাদের বেঞ্চে বসে থাকত। কিছু খেলোয়াড় তাদের মাথা নিচে ছিল, দূরে খুঁজছেন। অন্যদের দুঃখ প্রকাশ সঙ্গে দেখেছি। জুন মাসে তাদের ফিরে এসেছিল, যখন তারা একের পর একের পর এক স্ট্যানলি কাপ উঠানোর আগে তাদের কুকুরের কাঁধে তুলেছিল। এই ঋতু সব আবার এটা করার জন্য নিবেদিত ছিল। পরিবর্তে, এটি এপ্রিল শেষ।

ব্রক ম্যাকগিনের দ্বৈত ওভারটাইম গোলটি হেরিকেনকে বুধবার রাতে ক্যাপিটাল ওয়ান এরিনাতে গেম 7 তে 4-3 গোলে পরাজিত করেছিল, যার ফলে ক্যাপিটালদের তাদের ফ্র্যাঞ্চাইজি-র প্রথম শিরোপা রক্ষার বিডটি শেষ হয়েছিল। এই মৌলিক প্রতিযোগিতায়, তারা দুইবারের গোলকে দুইবার হারিয়ে ফেলে এবং তারপর তারা উভয় সময়ের মধ্যে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীর হয়ে যায়।

ওভারটাইম শুরু হওয়ার মতো “ফিরে ফিরে আসার” কথা ছিল, কিছুটা আশাবাদী যে এই ঋতুটি গত বছরের মতোই যাদুকরভাবে শেষ হতে পারে। কিন্তু ওয়াশিংটনের ঘটনার জন্য পুকুরটি অঙ্কন করতে হবে, এবং রাজধানীগুলি অতিরিক্ত সময়কালের জন্য গাস করা লাগছিল। তারা হেরিকেনকে একের পর এক গোল করার আগে লক্ষ্যমাত্রা পায়। দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে গোলমালের দিকে তাকিয়ে গোলরক্ষক ব্র্যাডেন হোল্টবি 11 টি স্টপ দিয়ে ডেলিভারি করেন।

অ্যালেক্স ওভচিন প্রথম অতিরিক্ত ফ্রেমের সেরা সুযোগ ছিল, 1:48 টি এক-টাইমার অবশিষ্ট ছিল, কিন্তু এটি গোলমালকারী পেটার মারেভের মুখোশ বন্ধ করে দেয়, ফলে এটি পপ অফ হয়ে যায়। Ovechkin সেখানে দাঁড়িয়ে, তার মাথা হতাশা ফিরে ঝুলন্ত। তিনি যা অর্জন করেছেন তার জন্য, তিনি প্লেঅফগুলিতে ওভারটাইম গেম-বিজয়ীকে কখনও স্কোর করেননি।

প্রথম ওভারটাইম সময়ের মধ্যে গ্লাসের উপর পুকুরে যাওয়ার পরে রেফারিরা ব্রেট কনোলি-তে-দৌড়ের দন্ডের দোষে মিস করলে রাজধানী ভাগ্যবান হয়ে পড়েছিল। তারপরে দ্বিতীয় ওভারটাইম 2:02 এ একই ইনফ্রাকশনটির জন্য হারিকেনগুলি সিদ্ধ করা হয়েছিল। তারপরে 48 সেকেন্ডের মধ্যে ম্যান-সুবিধাতে ওয়াশিংটন কোচ টড রিয়ার্ডেন তার শীর্ষস্থানীয় পাওয়ার-খেলা ইউনিটটি কিছু বিশ্রাম কিনে বরফের কাছে রেখেছিলেন। কিন্তু খেলার তৃতীয়বারের মতো, শক্তি প্লেটটি দাঁড়িপাল্লা থেকে নেমে আসা কিছু বুশের সাহায্যে দুঃখের উৎস ছিল।

গত মৌসুমে স্ট্যানলি কাপে ক্যাপিটালসকে মাত্র এক খেলা 7 খেলতে হয়েছিল এবং এটি হোম বরফের মতো ছিল না, যেখানে ওয়াশিংটন ওভচিন যুগে 2-5 ছিল। অধিনায়ক এবং তারকা খেলোয়াড় হিসাবে, তিনি বেশিরভাগ ক্ষতির জন্য সমালোচনার শিকার হননি তবে ক্যারিয়ারের সবচেয়ে প্রভাবশালী সাত-খেলা পারফরম্যান্সকে একত্রিত করে তিনি এই সিরিজের সেরা খেলোয়াড় ছিলেন। সাতটি গেমসের মাধ্যমে, তিনি চারটি গোল এবং পাঁচটি সহায়তা করেছিলেন এবং হিটে দলকে নেতৃত্ব দিয়েছিলেন, প্রদর্শনীতে তার খেলার সমস্ত দিক দিয়ে দক্ষ ও শারীরিক প্রদর্শনী করেছিলেন। মাধ্যমিক স্কোরিং অভাব ছিল, তিনি মাধ্যমে এসেছিলেন।

Ovechkin খেলা 6:23 এর হাইলাইট বিতরণ। আন্দ্রে বুরকোভস্কির প্রথম দিক থেকে রাজধানী উত্তোলনের পর, ওভচিন আক্রমণাত্মক অঞ্চলে প্রবেশের জন্য ক্যারোলিনা প্রতিরক্ষামূলক ডগি হ্যামিল্টনের আশেপাশে চলে যান। জ্যাকব স্ল্যাভিনের চারপাশে টোক উইলসনের কাছে ২-0 গোলে নেটের পাশে গিয়েছিলেন। Capitals এর সমর্থনকারী এই রাউন্ডে বেশিরভাগ লড়াইয়ে নিক্ষেপ করে, ওভচিন, উইলসন এবং সেন্ট নিক্লাস ব্যাকস্ট্রোমের শীর্ষ লাইন ভারী উত্তোলন করে। সেই তিনটি খেলোয়াড় 11 টিতে 11 টি খেলায় 11 টিতে প্রবেশ করেছে।

কিন্তু ওয়াশিংটন ক্যারোলিনা থেকে দূরে সরে যাবার জন্য লড়াই করেছিল, কিভাবে এটি প্রায় ঝুলতে পেরেছিল তার সব সিরিজ। Capitals প্রথম সময়ের মধ্যে একটি ক্ষমতা খেলার উপর তাদের সীসা প্রসারিত করতে পারে, যা তারা কোন শট রেকর্ড না, এবং তারপর দ্বিতীয় ফ্রেম তাদের মানুষের সুবিধা উপর, Sebastian আহো এর shorthanded শট Goaltby এর গ্লাভ বন্ধ যখন goaltender এটা ধরা ব্যর্থ হয়েছে। ওয়াশিংটনের নেতৃত্বকে ২-1 গোলে পরাজিত করার আহ্বানও আহো! যে খেলা একটি বাঁক পয়েন্ট চিহ্নিত।

রাজধানী ইভজনি কুজনেটসভের সিরিজের প্রথম ম্যাচটি নিয়ে ক্যাপটেনসন তার লক্ষ্য নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিল, এবং যখন আবার তাদের প্রত্যাহারের সম্ভাবনা ছিল, তখন আবার হেরিকেনগুলি আবার ঘুরে দাঁড়িয়েছিল। তিউভো টেরভেনেন সামনে দাঁড়ালেন, এবং যখন হেরিকেনস সেন্টার জর্ডান স্ট্যাল তৃতীয় সময়ের মধ্যে এটি মাত্র ২:56 বাঁধে, তখন একটি স্নায়বিক শক্তি মূলধন এক অ্যারেনের মাধ্যমে পুনরুদ্ধার করে। দলটি আশা করেছিল যে গত মৌসুমে জয়লাভের কয়েক বছর পর ওয়াশিংটনে তার স্রোতটি শেষ হয়ে গিয়েছিল, কিন্তু যে টাইনিং লক্ষ্যের পরে 16 মিনিটেরও বেশি সময় ধরে লক্ষ্য ছাড়াই ক্যারোলিনা অনুষ্ঠিত হয়েছিল, খারাপ বাউন্সগুলি রাজধানীকে হতাশ করেছিল।

ব্রাজোভস্কির সুযোগটি ছিল ক্রিজ জুড়ে স্লাইড, তারপর ম্যাককেকের পেছনে পেছনে পেছনের পাশে দাঁড়িয়ে ডান পাশে দাঁড়াল কিন্তু গোলমালের আগেই গোলমালের সামনে স্যুইপ করতে পারল না। তারপরে জ্যাকব ভ্রানা এর শটটি ডাবল ওভারটাইমতে আঘাত হানে এমন পোস্ট ছিল। সম্ভবত এটি একটি টাইট টিমের চিহ্ন ছিল, সর্বাধিক সমালোচনামূলক মুহুর্তে পাস করতে ব্যর্থ হওয়া খেলোয়াড়রা। এই সিরিজটি এতটাই ঘনিষ্ঠ ছিল যে সিদ্ধান্ত নেওয়ার জন্য গেম 7 তে দুইটি অতিরিক্ত সময় লাগানোটা ঠিক ছিল, এবং অবশেষে ম্যাচপুলের বিশাল অংশে ভাল খেলেছে এমন দলটি।

Capitals এই সিজনের জন্য তাদের উচ্চাকাঙ্ক্ষা তৈরি “T-J.” এগিয়ে যে “ব্যাক টু ব্যাক” chants সঙ্গে পরিচিত। ওশির জুনে দলের চ্যাম্পিয়নশিপ প্যারেডে শুরু! ওয়াশিংটন হিসাবে