এন বি এ প্লেঅফ 2019: ওয়ারিয়র্স বনাম ক্লিপার অদ্ভুত, পিক্স, 84-57 রান এ উন্নত মডেল থেকে 5 টি ভবিষ্যদ্বাণী

গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স এবং লস এঞ্জেলেস ক্লিপাররা ওরেকল এরিনাতে মেঝেটি নিয়ে শেষবারের মতো ইতিহাস তৈরি করেছিলেন। একমাত্র মাইলফলক গোল্ডেন স্টেট বুধবার রাতে আগ্রহী অন্য পোস্টসেশন সিরিজটি ২019-এ এনবিএ প্লেঅফ-এ অন্তর্ভুক্ত করছে, যদিও ক্লিপারদের অন্যান্য ধারনা রয়েছে। দলগুলি তাদের প্রথম রাউন্ডে এনবিএ প্লেঅফ সিরিজের গেম 5 এ 10:30 পিএম এ মিলবে। ইটি। গেম 2-তে, লস এঞ্জেলেস পোস্টসজন প্রত্যাবর্তন রেকর্ড সেট করতে একটি দর্শনীয় দ্বিতীয়-অর্ধবৃত্তির সাথে 31-পয়েন্ট ঘাটতি অতিক্রম করেছে। 135-131 জয় সিরিজে 1-1 ব্যবধানে জিতেছে, কিন্তু লরস এঞ্জেলেসে আয়ারল্যান্ডের আরামদায়ক জয়ের সাথে ওয়ারিয়র্স জবাব দিয়েছে। এখন, শীর্ষ-বর্ষসেরা গোল্ডেন স্টেট দ্বিতীয় রাউন্ডে এগিয়ে থেকে এক জয় দূরে, যখন 8 ষ্ঠ-বীজযুক্ত লস এঞ্জেলেস জীবিত থাকার জন্য বাড়ীতে আরেকটা বিরক্তি প্রয়োজন। গোল্ডেন স্টেট একটি 14.5 পয়েন্ট প্রিয়, 14 টি খোলা থেকে, যখন মোট পয়েন্টের জন্য আন্ডার-আন্ডার সর্বশেষ ওয়ারিয়র্স বনাম ক্লিপার বিজোড়ায় 23২.5। আপনি আপনার ক্লিপার বনাম তৈরি করার আগে। ওয়ারিয়র্স চয়ন করে, স্পোর্টলাইন অভিক্ষেপ মডেল কি বলতে আছে তা শুনুন।

মডেলটি 10,000 বার প্রতি খেলাকে অনুসরন করে, এটি তার এনবিএ পিকগুলি পেষণ করে। এটি 2018-19 এনবিএ মরসুমের সপ্তাহ 28 এ তার শীর্ষ-রেটিং পিক্সগুলির স্টারলিং রেকর্ড সহ 28 টিরও বেশি প্রবেশ করেছে এবং তাদের অনুসরণের জন্য 3,500 ডলারের বেশি লাভ করেছে। এবং বিশেষ করে এটির রেটিং-এ এন বি এ মাইন লাইন পিক্সে লাল-গরম হয়েছে, 84-57 রানের বিশাল ব্যবধানে সপ্তাহ 28 এ প্রবেশ করেছে। যে কেউ অনুসরণ করেছে উপায় আপ।

এখন, মডেলটি প্রতি কোণ থেকে 2019 এন বি এ প্লেঅফগুলিতে ক্লিপারস বনাম ওয়ারিয়র্সের গেম 5 এ ডায়াল করেছে, সংখ্যা সংকুচিত করেছে এবং প্রায় 60 শতাংশ সময় ধরে একটি শক্তিশালী পয়েন্ট-স্প্রেড পিকচার তৈরি করেছে। যে নির্বাচন স্পোর্টসলাইনে পাওয়া যায়।

মডেলটি সম্ভবত জানে যে সম্ভবত গত দুই ম্যাচে ওয়ারিয়র্সের সবচেয়ে বড় পার্থক্য লুই উইলিয়ামস এবং মন্ট্রেজেল হ্যারেলের উপর তাদের প্রতিরক্ষামূলক সমন্বয় হয়েছে। লস এঞ্জেলেস রিজার্ভ প্রথম দুটি গেম তাদের পথ ছিল এবং গোল্ডেন রাজ্য সমাধান করতে পারে না যে একটি matchup সমস্যা হতে হাজির। উইলিয়ামস এবং হ্যারেল ২২ -২২ -২3 গোলে ২-0 ব্যবধানে যৌথভাবে 61 পয়েন্ট নিয়েছিলেন।

কিন্তু ক্লিপার্স টেন্ডেমের 10-এর-21 শ্যুটিংয়ে গেম 3 তে মাত্র 31 পয়েন্ট এবং গেম 4২ পয়েন্টে ২২ পয়েন্ট ছিল। ব্যাকআপ সেন্টার কেভন লোনি পেইন্টের ড্রপ-ব্যাক পদ্ধতিতে সহায়ক হয়ে উঠেছে যা হ্যারেলকে প্রতিরক্ষা প্রতিহত করতে বাধ্য করেছিল। হিসাবে রিম তার উপায় muscling বিরোধিতা। ডায়মন্ড গ্রিন উইলিয়ামস এর ড্রাইভিং কোণ কাটা এবং তার হাত থেকে বল জোরপূর্বক পেরিমিটার প্রচেষ্টা নেতৃত্বে হয়েছে।

তবুও, কোনও গ্যারান্টি নেই যে গোল্ডেন স্টেট বুধবার ছড়িয়ে থাকা ওয়ারিয়র্স বনাম ক্লিপারগুলি ঢেকে দেবে।

লস এঞ্জেলেস তৃতীয় পয়েন্টে পাঁচ পয়েন্টের শীর্ষে নেমে যাওয়ার পর বাড়ীতে দ্বিতীয়বারের মতো ঘূর্ণিঝড়ের ক্ষতির মুখে পড়েছিল। ক্লিপাররা মার্জিন ধরে রাখতে পারেনি, তবে চূড়ান্ত দুই মিনিট পর্যন্ত আকর্ষণীয় দূরত্বের মধ্যে থাকে।

ক্লিপার 36 টি পয়েন্ট নিয়ে গেম 2 এর নায়ক লু উইলিয়ামসকে প্রচুর প্রতিরক্ষামূলক মনোযোগের সাথে সমন্বয় করেছিলেন। উইলিয়ামস 1২ পয়েন্টে সীমাবদ্ধ ছিল, কিন্তু রকি শাই গিলজিওস-আলেকজান্ডার ক্রমবর্ধমান সুযোগের সদ্ব্যবহার করেন এবং একটি দলকে ২5 পয়েন্ট অর্জন করেন। প্যাট্রিক বেভারলি 1২ টি পয়েন্ট, 10 রিবাউন্ড এবং পাঁচটি সহায়তা দিয়ে একটি স্পার্ক সরবরাহ করেছিলেন।